চুয়াডাঙ্গা রবিবার , ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এমবাপ্পে অম্লান করে দিচ্ছে মেসির অভিষেক

প্যারিস সেন্ট জার্মেইঁয়ের (পিএসজি) জার্সিতে লিওনেল মেসির অভিষেক কবে? -প্রশ্নটা ঘুরপাক খাচ্ছে সপ্তাহ দুয়েক ধরেই। কিন্তু ফরাসি লিগে মাঠে নামা যে হচ্ছেই না তার। এখন যখন মাঠে নামার সুযোগ এসে গেলো তখন কীনা মনোযোগের কেন্দ্রবিন্দুতে কিলিয়ান এমবাপে। বিশ্বকাপ জয়ী এই ফুটবলার যে পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যাচ্ছি-যাবো করছেন! 

ঠিক এমনই যখন দৃশ্যপট তখন মেসির পিএসজিতে অভিষেক সময়ের ব্যাপার মাত্র। কোপা আমেরিকা শিরোপা জেতার পর ছুটিতে ছিলেন। সেই ছুটির মেজাজ শেষে নিজের ফিটনেস নিয়ে কাজ করেছেন মেসি।

এবার ফের মাঠে নামার পালা। রোববার রেমসের বিপক্ষে পিএসজির হয়ে অভিষেক হতে পারে মেসির। ২০ হাজার ৫৪৬ টিকেট ছাড়া হলেও সবগুলোই বিক্রি হয়ে গেছে। স্টেডিয়ামের বাইরে ঝুলছে ‘নো টিকিট’ লেখা সাইনবোর্ড। এসব টিকিট কেবল ফ্রান্স নয়, বিক্রি হয়েছে পৃথিবীর বিভিন্ন প্রান্তে।

মেসিকে স্বাগত জানানোর জন্য উত্তেজনাই উত্তাল হয়ে আছে শ্যাম্পেনের শহর। পিএসজির কোচ মাওরিনিও পচেত্তিনো ইঙ্গিত দিয়ে রাখলেন রোববারই পিএসজির জার্সিতে মাঠে নামতে পারেন মেসি। রেমসের বিপক্ষে মাঠে নামতে মরিয়া হয়ে আছেন মেসিও। কারণ বিশ্বকাপ বাছাইয়ে আর্জেন্টিনার হয়ে মাঠে নামার আগে নিজেকে দেখে নিতে চান। পিএসজির আরেক তারকা নেইমারের ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য। সেপ্টেম্বরের শুরুতেই তাদের দল নামছে মাঠে।কোপা আমেরিকা ফাইনাল খেলার পর ও গ্রীষ্মকালীন ছুটি উপভোগ করার পর এই মৌসুমে পিএসজির হয়ে খেলেন নি এই ব্রাজিলিয়ান মহাতারকা।

এমবাপেকে হারানো পিএসজির জন্য সাময়িক আঘাতের হলেও মেসি ও নেইমারের উপস্থিতি পিএসজিকে আরো শক্তিশালী করবে। আর সেটাই চাইছেন পচেত্তিনো। তবে তার আগে মেসির অভিষেক মনে হচ্ছে ম্লান করে দিচ্ছেন এমবাপে!

আপনার মতামত লিখুন:

:

[democracy id="3"]
আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর | স্পন্সর - একতা হোস্ট
খেলাধুলা'র এরকম আরো ইনফো