চুয়াডাঙ্গা রবিবার , ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জীবননগর স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান ও বৃক্ষরোপণ

জীবননগর অফিসঃ জীবননগর উথলীতে স্বেচ্ছাসেবী সংগঠন সূর্য্য তোরণ ক্লাব,রাবা ফাউন্ডেশন,মানবসেবা সংগঠন ও গোলাঘর ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে উথলী বাজার হতে উথলী বাসস্ট্যান্ড পর্যন্ত রাস্তার দুপাশে ঝোপঝাড় পরিষ্কার পরিচ্ছন্ন করা হয়েছে।

শুক্রবার(৩ সেপ্টেম্বর) সকাল ৯ টায় উথলী সূর্য্য তোরণ ক্লাব থেকে এই পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান শুরু হয়।
এসময় রাস্তার দুপাশে ফাঁকা জায়গায় ও আবাসন প্রকল্পে বিভিন্ন প্রজাতির ফলজ ও বনজ গাছ লাগানো হয়।

পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান কাজের শুভ উদ্বোধন করেন জীবননগর উপজেলার সুযোগ্য নির্বাহী অফিসার(ইউএনও) মোঃআরিফুল ইসলাম।

এসময় উপজেলা নির্বাহী অফিসার বলেন,রাস্তার দুপাশে ঝোপঝাড় পরিষ্কার পরিচ্ছন্ন নিঃসন্দেহে একটি প্রশংসনীয় কাজ।পরিষ্কার পরিচ্ছন্ন রাখলে একদিকে যেমন এলাকার সৌন্দর্য বৃদ্ধি পাবে অন্য দিকে এই বর্ষা মৌসুমে সাপ পোকামাকড় ও এডিস মশা বংশবিস্তার করতে পারবে না।জীবননগর উপজেলার যেসকল স্বেচ্ছাসেবী সংগঠন আছে সকলেই যদি তার নিজ নিজ এলাকায় এভাবে পরিষ্কার পরিচ্ছন্ন করে তাহলে আমাদের জীবননগরের সৌন্দর্য আরও বৃদ্ধি পাবে।এসকল কাজের সাথে সংশ্লিষ্ট সকলকে আমি সাধুবাদ  জানাই।

এছাড়াও এসময় উপস্থিত ছিলেন উথলী সূর্য্য তোরণ ক্লাবের সভাপতি মোঃআব্দুল মান্নান পিল্টু,জাগো নিউজ ২৪ এর চুয়াডাঙ্গা প্রতিনিধি ও সূর্য্য তোরণ ক্লাবের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সাংবাদিক সালাউদ্দীন কাজল,সহ-সভাপতি আবজালুর রহমান ধীর, সাধারণ সম্পাদক ওয়ালীউল্লাহ সাহেব,প্রবাহ অনলাইন ডটকমের প্রধান সম্পাদক মোহাম্মদ আবদুল্লাহ,ক্লাবের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন তেলা,ক্রীড়া বিষয়ক সম্পাদক শেখ ইমতিয়াজ আলী,সাহিত্য বিষয়ক সম্পাদক আনারুল হক,সদস্য লুৎফর রহমান পিল্টু সহ অনেকেই উপস্থিত ছিলেন।

সূর্য্য তোরণ ক্লাবের পাশাপাশি উথলী মানব সেবা সংগঠন,রাবা ফাউন্ডেশন ও গোলাঘর ফ্রেন্ডস ক্লাবের প্রায় অর্ধশতাধিক স্বেচ্ছাসেবক এই পরিষ্কার পরিচ্ছন্ন কাজে অংশ নেয়।

আপনার মতামত লিখুন:

:

[democracy id="3"]
আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর | স্পন্সর - একতা হোস্ট
চুয়াডাঙ্গা'র এরকম আরো ইনফো