চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

দর্শনা হল্ট স্টেশনে এক বয়স্ক মায়ের অবস্থান: মিলছে না আপন ঠিকানা

দর্শনা অফিসঃ চুয়াডাঙ্গার দর্শনা হল্ট স্টেশনে বয়স্ক এক মায়ের গত দুই দিন ধরে দিশেহারার মতো বসে আছে। দুই দিনে স্টেশনে কতো ট্রেন এলো গেলো কোন ট্রেনে সে গেলো না। কিন্তু তিনি কোন ট্রেনে না উঠে স্টেশনের প্লাটফর্মে রিতিমত পায়চারা করছে। পায়চারা করতে করতে যখনই ক্লান্ত হচ্ছে ঠিক তখনই কোন স্থানে বসে একটু বিশ্রাম করছেন।

আবারো পূর্বের ন্যায় পায়চারা করতে থাকেন। আবার কেউ কিছু খেতে দিলেও খাচ্ছেন না। বিষন্নতা নিয়ে যেন প্রতিনিয়ত কিছু খুজে চলেছেন তিনি। বেশ অসুস্থও হয়ে পড়েছেন। গতকাল শুক্রবার সকালের দিকে ঘটনাটি লক্ষ্য করে স্থানীরা। তবে নাম ঠিকানা জানতে চাইলে মুখে তার অন্য বাক্য। পরিছন্ন পোশাক ও শরীরের পরিহিত স্বর্নালঙ্কার দেখে স্থানীয়দের মনে কৌতুহল জাগে। পরে স্থানীয়রা বিষয়টি দর্শনা হল্ট স্টেশনের জিআরপি পুলিশকে জানালে পুলিশও অনেক চেষ্টা করে নাম ঠিকানা জানবার জন্য। কিন্তু তাতেও কোন লাভ হয়নি। স্থানীরা জানায় হয়তো কোন ভালো পরিবারের সদস্য কিংবা কারো গর্ভধারীনি অসহায় মা। বুদ্ধি প্রতিবন্ধি হওয়ায় নাম ঠিকানা বলতে পারছে না। খুজেও পাচ্ছে না তার আপন ঘর।
এ বিষয়ে দর্শনা হল্ট স্টেশনের জিআরপি পুলিশের এসআই জিয়াউর রহমান জানান, বিষয়টি শোনার পর অনেক চেষ্টা করেছে তার নাম ঠিকানা জানার জন্য। কিন্তু কোন লাভ হয়নি। তবে বয়স্ক ঐ নারী বুদ্ধি প্রতিবন্ধি। পরিছন্ন পোষাক ও শরীরে স্বনার্লঙ্কার দেখে ধারনা করা হচ্ছে কোন শিক্ষিত ভালো পরিবারের সদস্য। স্টেশনের কর্তব্যরত আমাদের সকল পুলিশ সদস্যকে তার দিকে খেয়াল রাখতে বলা হয়েছে। এছাড়া বিভিন্ন স্টেশন এলাকায় খবর পাঠানো হয়েছে। আর তার আপন ঠিকানায় পৌঁছে দিতে সকলের প্রতি আহ্বান করছি সকলের সহযোগীতাও কামনা করছি।

আপনার মতামত লিখুন:

:

[democracy id="3"]
আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর | স্পন্সর - একতা হোস্ট
চুয়াডাঙ্গা'র এরকম আরো ইনফো