চুয়াডাঙ্গা রবিবার , ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

টানা চতুর্থবারের মত চুয়াডাঙ্গার সেরা ওসি!

একটা সময় ছিল যখন মানুষ “পুলিশ” শব্দ শুনলেই আঁতকে উঠতো। ভাবতো পুলিশ মানেই তো ঝামেলা, এরা মানুষ ধরে নিয়ে জেলে পুরে দেয়। তাদের ভাবনাটা পুরোপুরি মিথ্যা নয়। হাঁ, পুলিশ মানেই অপরাধীদের জন্য ঝামেলাময় তবে ভিকটিমদের জন্য বন্ধুস্বরুপ। দিনে দিনে এখন পুলিশ আপামর জনগণের বন্ধু হয়ে গেছে। এখন যেকেউ চাইলেই পুলিশের কাছে গিয়ে নিজের অধিকার ফিরে পেতে চায় এবং পুলিশ যাচাই-বাছাই করে সেই মোতাবেক কাজ করে। কারণ সমাজ থেকে মন্দ দূর করে, মানুষের সুন্দরভাবে বেঁচে থাকার জন্যই কাজ করছে “বাংলাদেশ পুলিশ” এর কিছু অঙ্গিকারবদ্ধ পুলিশ অফিসার, তাদের মধ্যে চুয়াডাঙ্গা সদর থানার ওসি জনাব মোঃ মাহব্বুর রহমান অন্যতম। যিনি এলাকায় ওসি কাজল ভাই নামে পরিচিত।

চুয়াডাঙ্গার পুলিশ সুপার – জনাব আব্দুল্লাহ্ আল মামুন’র নির্দেশে জেলার অপরাধ নির্মুলসহ যাবতীয় সামাজিক কল্যাণে নিরন্তর কাজ করে চলেছে জেলা পুলিশ। সেই সুবাদে প্রতি মাসে-  ওয়ারেন্ট তামিল, আইন শৃঙ্খলা রক্ষা, মামলা নিষ্পত্তি সহ থানার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য বিভিন্ন থানা কে মাননীয় পুলিশ সুপার মহোদয় অভিনন্দন স্বরূপ ক্রেস্ট, সার্টিফিকেট সনদপত্র প্রদান করেন। এবং গত ৩ মাসের ন্যায় এবারও চুয়াডাঙ্গা পুলিশ লাইন্সে অনুষ্ঠিত মাসিক অপরাধ ও কল্যাণ সভায় চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব আব্দুল্লাহ্ আল মামুন স্যার এর সভাপতিত্বে চুয়াডাঙ্গা জেলা পুলিশের ডিসেম্বর/২২ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয় । উক্ত সভায় চুয়াডাঙ্গা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মাহাব্বুর রহমান কাজল।

অফিসার ইনচার্জ জনাব মোঃ মাহব্বুর রহমান কাজল তার এই পুরস্কার প্রাপ্তিতে সহযোগিতা করার জন্য চুয়াডাঙ্গা থানার সকল অফিসার ফোর্স সহ জেলার সকল পুলিশ সদস্য , চুয়াডাঙ্গা বাসী ও সকল শুভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

আপনার মতামত লিখুন:

:

[democracy id="3"]
আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর | স্পন্সর - একতা হোস্ট
চুয়াডাঙ্গা'র এরকম আরো ইনফো