চুয়াডাঙ্গা বুধবার , ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কোয়ারান্টাইনে রেখা

বিনোদন ডেস্ক:

হোম কোয়ারেন্টিনে রয়েছেন বলিউড অভিনেত্রী রেখা। তার বাংলোর দুই নিরাপত্তা রক্ষীর শরীরে মিলেছে করোনা ভাইরাসের জীবাণু। এরপরই সিল করে দেওয়া হয় রেখার বাংলো। পাশাপাশি অভিনেত্রীও যাতে বাড়ির মধ্যে হোম কোয়ারেন্টিনে থাকেন, সেই নির্দেশ দেওয়া হয়। পাশাপাশি রেখার হাতেও দেওয়া হয়েছে হোম কোয়ারেন্টিন-এর স্ট্যাম্প।

মুম্বাইয়ের ব্যান্দ্রায় বিলাসবহুল বাংলো রয়েছে রেখার। রেখার ওই বাংলোর দুই নিরাপত্তা রক্ষী কোভিড পজিটিভ, ওই সংবাদ আসার পরই বিএমসির তরফে অভিনেত্রীর বাংলো সিল করে দেওয়া হয়। পাশাপাশি রেখার বাংলোর আশপাশ কনটেনমেন্ট জোন হিসেবে চিহ্নিত করে বিএমসি। এরপরই অভিনেত্রীকে কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেওয়া হয়। তবে রেখা এখনো করোনা আক্রান্ত নন বলেই জানা যাচ্ছে।

এদিকে অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন করোনায় আক্রান্ত হয়ে ভর্তি হয়েছেন হাসপাতালে। ঐশ্বরিয়া এবং আরাধ্যার রিপোর্ট পজিটিভ এলেও, তারা হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

অন্যদিকে অভিষেক বচ্চনের ব্রিদ-এর সহকর্মী অমিত সাধও করোনা পরীক্ষা করান। তবে তারা রিপোর্ট নেগেটিভ এসেছে বলে খবর। এ বিষয়ে অভিনেতা অমিত সাধ জানান, এই প্রথম নিজেকে নেগেটিভ বলতে তার ভাল লাগছে।

প্রসঙ্গত বলিউডে প্রথম করোনায় আক্রান্ত হন গায়িকা কণিকা কাপুর। লন্ডন থেকে দেশে ফেরার পরই তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। যা নিয়ে ওই সময় জোর শোরগোল শুরু হয়ে যায়। যদিও চিকিৎসার পর কণিকা কাপুর এখন সম্পূর্ণ সুস্থ বলেই খবর।

আপনার মতামত লিখুন:

:

[democracy id="3"]
আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর | স্পন্সর - একতা হোস্ট
করোনা'র এরকম আরো ইনফো