চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

চুয়াডাঙ্গাতে প্রথমবারের মত জাতীয় হাটা দিবস পালিত!

দেহকে সুস্থ রাখতে হাটার কোনো জুড়ি নেই। তেমনি একটা সংগঠন বাংলাদেশ ওয়াকিং ক্লাব। ২০১৭ সাল থেকে হাটাহাটি সহ বিভিন্ন সামাজিক ও সাহায্য সহযোগিতা মুলক কার্যক্রম করে আসছে। করোনা কালে ও বিভিন্ন মানবিক কার্যক্রমের সাথে সংশ্লিষ্ট ছিল।সংগঠনটির উদ্যোগে প্রতি বছর জাতীয় হাটা দিবস পালন করা হয়। সেই ধারাবাহিকতায় “সুস্থ রাখতে দেহ যন্ত্র, হাটায় হোক মুলমন্ত্র” স্লোগানকে সামনে রেখে এবার চুয়াডাঙ্গা জেলাতে প্রথম বারের মত ৬ষ্ঠ জাতীয় হাটা দিবস পালিত হয়।
জেলা কমিটির সভাপতি আজিজুল ইসলাম শুভর নির্দেশে বড় বাজার (মাথাভাঙ্গা ব্রিজ) থেকে র‍্যালি নিয়ে প্রেস ক্লাব হয়ে জেলা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে সংক্ষিপ্ত আলোচনার মাধ্যমে অনুষ্ঠান শেষ করা হয়। আসাদুজ্জামান সাব্বিরের উপস্থাপনায় বক্তব্য রাখেন সিনিয়র সহসভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক মাহফুজ-উর-রহমান।
উপস্থিত ছিলেন মামুন,সাইফুর, মিথুন,তুহিন আলম, বিজয়, রানা, তানভির, রাসেদ,সহ অনেকেই। সভাপতিত্ব করেন সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ও সহ সাংগঠনিক সম্পাদক জুবাইর আহমেদ। হাটতে হাটতে ভালো কাজ করার মাধ্যমে সংগঠনটি আরো পরিচিত পাবে এই আশা ব্যাক্ত করে এবং প্রতিষ্ঠাতা এবং কেন্দ্রীয় সভাপতি সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে অনুষ্ঠান শেষ করা হয়।

আপনার মতামত লিখুন:

:

আপনি মেসির বার্সালোনা ছেড়ে যাওয়াটার পক্ষে নাকি বিপক্ষে?
আক্রান্ত

১,৬২৪,৩৮৭

সুস্থ

১,৫৫৩,৩২০

মৃত্যু

২৮,১৫৪

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর | স্পন্সর - একতা হোস্ট
চুয়াডাঙ্গা'র এরকম আরো ইনফো