চুয়াডাঙ্গা বুধবার , ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চুয়াডাঙ্গায় রয়েল পরিবহনের নৈশকোচের ধাক্কায় ৬জন নিহত

## চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ বাজারে শনিবার ভোরে ঢাকা থেকে ছেড়ে আসা চুয়াডাঙ্গা গামী রয়েল পরিবহনের একটি নৈশকোচের ধাক্কায় ভ্যান,আলমসাধু আরোহী ও মোটরসাইকেল চালক সহ ৬জন নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরো ৬জন।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, শনিবার ভোর আনুমানিক সাড়ে ৫টার দিকে চট্টগ্রাম থেকে মেহেরপুর গামী রয়েল পরিবহনের একটি কোচ ঝিনাইদহ, চুয়াডাঙ্গা সড়কের সরোজগঞ্জ বাজারে পৌছে পেছন থেকে একটি আলমসাধুকে ধাক্কা দেয়। এসময় আলমসাধুতে থাকা যাত্রীরা আছড়ে সড়কের উপরে পরে। এরই সামনে ছিলো ধানের পাতু ( চারা) বহন করা একটি ভ্যানকে ধাক্কা মারে। সেই ভ্যানেটি আবার সামনে থাকা মোটরসাইকেলে ধাক্কা লাগে। দুটি ভ্যান আলমসাধু ও মোটরসাইকেলে ধাকা চালক ও আরোহীদের সকলেই রক্তাক্ত জখম হন। ঘটনাস।থলেই কয়েকজন নিহত হয়। স্থানীয়রা আহতের দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালেল জরুরী বিভাগে নেওয়ার পর কর্তব্যরত চিকিসক দু্জনকে মৃত বলে ঘোষনা করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় আরো চার জনের মৃত্যু হয়। নিহতরা হলেন সদর উপজেলার বসু ভান্ডার দহের নিতাই হাওলাদারের ছেলে সষ্টি(৪০),উপজেলার তিতুদহের পিয়ত আলির ছেলে রাজু, খাড়াগোদার মাহাতাবের ছেলে ডাঃমিলন,তিতুদহের গ্রামে রহিম মল্লিকের ছেলে শরিপ(৫৪),নুতার ছেলে সোহাগ(২৫),হায়দার আলির ছেলে জুম্মা কালু।

আপনার মতামত লিখুন:

:

[democracy id="3"]
আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর | স্পন্সর - একতা হোস্ট
চুয়াডাঙ্গা'র এরকম আরো ইনফো